রাজধানীতে ছুরিকাঘাতে চিকিৎসক নিহত

রাজধানীর শেওড়াপাড়া এলাকায় ছুরিকাঘাতে বুলবুল হোসেন নামের এক দন্ত চিকিৎসক নিহত হয়েছেন। শেওড়াপাড়ার মেট্রোরেল স্টেশন এলাকায় আজ রোববার (২৭ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) আ স ম মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘নোয়াখালী যাওয়ার উদ্দেশে ভোরে শেওড়াপাড়ার বাসা থেকে বের হন বুলবুল। বুলবুল তার সহকারীকে ফোন দিয়েছিলেন, তবে তিনি এসেছিলেন কি না, সেটা এখনও জানতে পারি নাই।’

পুলিশের এ কর্মকর্তা বলেন, ‘বুলবুলের উরুতে একটা ছুরিকাঘাত করা হয়েছে। তার কাছে টাকা-পয়সা, মোবাইল ছিল, তবে ঘাতক কিছুই নেয় নাই। তাকে হাসপাতালে নেয়া হয়েছিল, তবে রক্তক্ষরণে মারা গেছেন। ঘটনাটা আমরা খতিয়ে দেখছি।’

রাজধানীতে এক সপ্তাহের কম সময়ে কয়েকটি খুনের ঘটনা ঘটেছে। সবুজবাগের একটি বাসায় শনিবার সন্ধ্যায় দুই শিশুসন্তানের মুখ বেঁধে রেখে তাদের মা মুক্তা আক্তারকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

বেগুনবাড়ীর মাস্টার গলি এলাকার একটি বাসা থেকে মুক্তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাত ১০টার দিকে শাহজাহানপুরের আমতলায় অস্ত্রধারীর গুলিতে আওয়ামী লীগ নেতাসহ দুজন নিহত হন। ঘটনাস্থল থেকে ১১টি গুলির খোসা উদ্ধার করে সিআইডির ক্রাইম সিন ইউনিট।

নিহতদের একজন জাহিদুল ইসলাম টিপু মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। অপরজন কলেজছাত্রী সুমাইয়া আফরিন প্রীতি। ২৪ বছর বয়সী ওই কলেজছাত্রী রিকশায় করে বান্ধবীর বাসায় যাওয়ার সময় গুলিবিদ্ধ হন।