শ্রদ্ধায় বিদায় নিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্স এর পক্ষ থেকে বিদায়ী পুলিশ সুপার, শ্রদ্ধাভাজন,জনাব জাহিদুল ইসলাম (বিপিএম-সেবা) কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

বিদায়ী পুলিশ সুপার জাহিদুল ইসলাম ঢাকাতে সিআইডি পুলিশ সুপার হিসেবে যোগ দেবেন। ২০১৯ সালের ০৯ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা পুলিশ সুপার হিসেবে যোগ দেন মো.জাহিদুল ইসলাম।

বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বিকাল ৫ টায় পুলিশ সুপার এর কার্যালয়ে গিয়ে এ শুভেচ্ছা জানায় চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্সের সদস্যরা, অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্স এর সদস্যদের সাথে কুশল বিনিময় করেন এই মানবিক পুলিশ সুপার।

পুলিশ সুপার জনাব জাহিদুল ইসলাম চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্স এর কার্যক্রম নিয়ে উৎসাহ প্রকাশ করেন। তিনি বলেন, আপনাদের কাজ গুলো আসলেই একটু ভিন্ন, বিশেষ করে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা, আগামীতে এসব সৃজনশীল অনুষ্ঠান দেখে নবীন শিক্ষার্থীরা উৎসাহী হবে ভালো কিছু করার। আগামীতে আরো সুন্দর সুন্দর কাজ করে সমাজকে এগিয়ে নিয়ে যান এই প্রত্যাশা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্স এর প্রধান সমন্বয়ক মো. আসলাম হোসেন। চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্স সদস্য বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়(বুয়েট) এর শিক্ষার্থী ইসরাক জাহান মায়া ও আরফিন রাজ্জাক, ঢাকা বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী আলিফ হাসান, চুয়াডাঙ্গা সরকারি কলেজের শিক্ষার্থী মাহফুজা লুবনা শোভা, মাহফুজ ইবনে আলমগীর, রোকসানা জেবা, আরিফুজ্জামান আরিফ এবং আলভি তাসনীম লাবণ্য প্রমুখ।

অনবদ্য এ আয়োজনে চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্স এর জন্য ভিডিও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন বিদায়ী পুলিশ সুপার, খুব দ্রুত প্রকাশ করবে সংগঠনটির ওয়েবসাইট ও ফেসবুক পেইজে।

উল্লেখ্য, ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর চুয়াডাঙ্গার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন জাহিদুল ইসলাম (বিপিএম সেবা)। দায়িত্ব নেয়ার পরপরই পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ শুরু করেন তিনি। কয়েকদিনের মধ্যেই চুয়াডাঙ্গার সাধারণ মানুষের মনে জায়গা করে নেন তিনি। বিশেষ করে কন্যাসন্তানের জন্ম দেয়া দম্পতিকে উপহার প্রদানের বিষয়টি এলাকায় ব্যাপক সাড়া ফেলে। দীর্ঘ প্রায় তিনবছর চুয়াডাঙ্গার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালনের পর সম্প্রতি চুয়াডাঙ্গা জেলা থেকে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঢাকায় বদলির আদেশপ্রাপ্ত হন। তার এই বদলির খবর শোনার পর প্রায় প্রতিদিনই জেলা বিভিন্ন প্রান্ত থেকে সামাজিক, ব্যবসায়ীসহ বিভিন্ন সংগঠনের পাশাপাশি সাধারণ মানুষও ছুটে যাচ্ছেন প্রিয় পুলিশ সুপারকে একবার দেখতে এবং বিদায় জানাতে।