চবি শিক্ষকের উদ্যােগে নেত্রকোনায় ত্রাণ বিতরণ

চবি প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সহযোগী অধ্যাপক রেজাউল করিমের উদ্যোগে ও ‘এসো মানুষের জন্য কিছু করি’ সহযোগিতাশ নেত্রকোনার মদন উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বজলু মিয়া, মদন উপজেলা ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম তালুকদার মনিরসহ অত্র এলাকার স্বেচ্ছাসেবক কর্মীগণ।

বন্যা শুরু হওয়ার সাথে সাথেই রেজাউল করিম স্যার বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি নিজে সিলেট, সুনামগঞ্জ এলাকায় ছুটে যান এবং নিজ হাতে ত্রাণ বিতরণ করেন, নেত্রকোনাবাসীর বন্যায় কবলিত হওয়ার কথা শুনে তাদের পাশে দাঁড়ানোর জন্য তিনি নিজে না যেতে পারলেও ক্ষতিগ্রস্থদের কাছে তার ভালবাসার উপহার পাঠিয়ে দেন, উক্ত ত্রাণ বিতরণ প্রোগ্রামে মদন উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী জাহিদুল ইসলাম তালুকদার মনির বক্তব্য রাখেন

বক্তব্যে তিনি বলেন, যেকোন দুর্যোগ দুর্বিপাকে আপনারা বাংলাদেশ আওয়ামীলীগকে পাশে পাবেন, যতদিন এই দুর্যোগ থাকবে ততদিন আমাদের সহযোগীতা অব্যাহত থাকবে, আপনারা শুধু আমাদের রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের জন্য দোয়া করবেন।

এসময় আরও বক্তব্য রাখেন মদন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদ মোসাররফ হোসাইন, কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কায়সার আহমেদ কায়েস ও মাহবুবুল তালুকদার। এসময় উপস্থিত ছিলেন মদন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান, আলমগীর হোসাইন, ছাত্রলীগ নেতা আশিকুল ইসলামসহ অনেক নেতৃবৃন্দ।